ভেতর না বোঝা মন
- ফকির রাশেদ ০৩-০৫-২০২৪

অবনী,
নিশি ললিতার শিৎকারে সিক্ত; অত্যাচারিত ঝোপ
থেকে আসা রাতে,
মৌন বেদীর এক ঝড়ের মুঠোয়
আঙুল চেপে-
চলে গেলে দূর;নিলপদ্ম থেকে
ধারালো নখে,,,,,,।
যেখানে,আকাশের ছিঁড়ে গেছে একাংশ
আঁচল;হাতে হাতে ন'গ্ন বাসি ফুল।
যেখানে,ভেসে আসে মধ্যরাতের যুবকের
অনুরিত শিঁষ;খামচে খাওয়া তরুনীর অরক্ষিত
বুক,,,,,,,,,,।
ফেলে গেলে,
ছাদ থেকে দেখা নিঃশ্বাস সম দূরে
রক্ত কমল;বামপাশহীন এক বিক্ষুব্ধ বুক

বোকা,
ওভাবে কেউ অনাবাদী বুক নিয়ে পরে থাকে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।